নারী আইনজীবীকে অপহরণ মামলায় ৭ দিনের রিমান্ডে শাওন

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ | 2023-08-08 13:51:44

মানিকগঞ্জ জজকোর্টের নারী আইনজীবী কামরুন্নাহার সেতুকে অপহরণের পর একটি কক্ষে আটকে রেখে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী শাওন মিয়া ওরফে রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৬ নভেম্বর) বিকেলে ঢাকার শাহবাগ থেকে তাকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুর ২টার দিকে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে বিচারক জান্নাতুল রাফিন সুলতানা ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মানিকগঞ্জের কোর্ট ইন্সপেক্টর হাবিবুল্লাহ সরকার বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, অভিযুক্ত গ্রেফতার আসামি শাওন মিয়ার প্রকৃত নাম রুবেল মিয়া। তার বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নের বসন্তপুর গ্রামে। তার বিরুদ্ধে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে মামলা আছে।

অভিযুক্ত আসামির পক্ষে কোনো আইনজীবীই আদালতে দাঁড়াননি। সকল আইনজীবীই নির্যাতিত নারী আইনজীবীর পক্ষে দাঁড়িয়ে আসামির ১০ দিনের রিমান্ডের দাবি করেন। পরে বিচারক জান্নাতুল রাফিন সুলতানা আসামির ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মো. হানিফ সরকার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাওন ওরফে রুবেল নারী আইনজীবী কামরুন্নাহার সেতুকে প্রতারণা করে বিয়ে এবং তাকে নির্যাতনসহ তার কাছ থেকে ১০ লাখ টাকা নেয়ার কথা স্বীকার করেছে। তদন্তে সব বেরিয়ে আসবে বলে জানান তিনি।

আইনজীবী কামরুন্নাহার সেতু জানান, শাওন ওরফে রুবেল তার সঙ্গে প্রতারণা করেছে। শাওন তাকে বিয়ে করে নবীনগরের একটি ভাড়া করা কক্ষে রেখে অমানবিক নির্যাতন এবং বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ইন্টারনেটে এসব নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে ১৬ লাখ টাকা নেয়। তিনি শাওনের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

আরও পড়ুন: ‘ও প্রতিদিন আমাকে মারত, নগ্ন ভিডিও বানাত’

এ সম্পর্কিত আরও খবর