অভিযোগ করে আ'লীগ নেতার মার খেলেন ট্রলি চালক

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-27 19:35:57

পৌর মেয়রের কাছে অভিযোগ করায় ট্রলি চালককে মারধরের অভিযোগ উঠেছে পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেমের বিরুদ্ধে। জমি সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য লক্ষ্মীপুর পৌরসভার মেয়রের কাছে অভিযোগ করেছিলেন ট্রলি চালক।

রোববার (৩ নভেম্বর) সকালে পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় আওয়ামী লীগ নেতা কাশেমের সিয়াম মার্কেটে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ইব্রাহিমকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। দুপুরে তিনি আওয়ামী লীগ নেতা কাশেমের বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৭৪ শতাংশ জমি নিয়ে ইব্রাহীম ও কাশেমের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধ মীমাংসা করতে সম্প্রতি ইব্রাহিম পৌরসভার মেয়র আবু তাহেরের কাছে কাশেমের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পরে পৌরসভা থেকে নোটিশ পাঠালেও কাশেম এ ব্যাপারে বসতে রাজি হননি। ক্ষিপ্ত হয়ে ঘটনার সময় ইব্রাহিমকে ডেকে নিয়ে মারধর করে ঘটনাস্থলে আটকে রাখা হয়।

জানতে চাইলে আবুল কাশেম বলেন, আমি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আমার সাথে কথা না বলেই ইব্রাহিম মেয়রের কাছে অভিযোগ করেছিল। আমাকে না বলে সে কেন মেয়রের কাছে যাবে। এ কারণেই তার সাথে হাতাহাতি হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউল হক বলেছেন, ইব্রাহিমকে মারধরের ঘটনায় অভিযোগ করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর