ইলিশসহ মৎস্য অফিসের ২ কর্মচারী আটক

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-29 14:47:38

সরকারি নি‌ষেধাজ্ঞা অমান্য ক‌রে ই‌লিশ বহন করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ রাজবাড়ী জেলা মৎস্য অফিসের দুই অ‌ফিস সহায়ককে আটক ক‌রে পুলিশে সোপর্দ ক‌রেছে। এ সময় তা‌দের কাছ থে‌কে প্রায় ৮ কে‌জি ই‌লিশ জব্দ করা হ‌য়ে‌ছে বলে জানান ডিবি পুলিশ।

ব‌ুধবার (৩০ অক্টোবর) দুপ‌ু‌রে সদর উপজেলার গোদার বাজার ধুনচী ঈদগাহ এলাকা থে‌কে স্থানীরা তাদের আটক করে। আটকের পর ডি‌বি ও থানা পু‌লিশকে খবর দিলে ঘটনাস্থ‌ল থেকে তাদের‌কে ই‌লিশসহ আটক ক‌রেন আইনশৃঙ্খলা বাহিনী।

আটককৃতরা হ‌লো- জেলা মৎস্য অ‌ফি‌সের অ‌ফিস সহায়ক সরোয়ার হোসেন (৫৪) ও অসীম কুমার দাস (৪০)। সরোয়ার পাংশার বয়রাট এলাকার মৃত মোকবুৃল হো‌সে‌নের ছে‌লে এবং অসীম চুয়াডাঙ্গার জগন্নাথপুর এলাকার গ‌নেশ চন্দ্র দা‌সের ছে‌লে।

রাজবাড়ী ডি‌বি পু‌লি‌শের প‌রিদর্শক জিয়ারুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, দুপুর ১২টার দি‌কে গোদার বাজার ধুনচী ঈদগাহ এলাকায় ই‌লিশসহ মৎস্য অ‌ফি‌সের দুইজন‌কে স্থানীয়রা আটক ক‌রে পু‌লিশ‌কে সংবাদ দেয়। এরপর ঘটনাস্থল থেকে ৮ কেজি ইলিশসহ তাদের আটক ক‌রা হয়।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) আ‌মিনুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, জেলা ডিবি ইলিশসহ মৎস্য অ‌ফি‌সের দুইজন‌কে আটক ক‌রে থানা পু‌লি‌শের কাছে দি‌য়ে‌ছেন। তা‌দের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা মৎস্য কর্মকর্তা মোহা: ম‌জিনুর বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, আমার অ‌ফি‌সের কর্মচারী এমন কাণ্ড ঘটা‌বে তা ভাব‌তে পার‌ছিনা। তাদের বিরুদ্ধে তদন্ত সা‌পে‌ক্ষে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

এ সম্পর্কিত আরও খবর