মোটরসাইকেল দুর্ঘটনা, অতঃপর মিলল ১৮ স্বর্ণের বার

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-25 17:07:42

রাজবাড়ীর দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এক মোটরসাইকেল আরোহীর জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৭ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ স্বর্ণের বারগুলো উদ্ধার করে। এ ঘটনায় দেওয়ান ইসমাইল হোসেন নামে এক যুবককে  পুলিশ থানায় নিয়ে গেছে।

ইসমাইল মা‌নিকগঞ্জ জেলার সিংগাইর থানার গো‌বিন্দল গ্রা‌মের দেওয়‌ান মো. জাহাঙ্গীর আল‌মের ছে‌লে।

দেওয়ান ইসমাইল বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, কুষ্টিয়াতে বিএডিসির চাকরিতে যোগদানের জন্য যাচ্ছিলেন তিনি। তার সঙ্গে এলাকার ফরহাদের ছেলে বিল্পব নামের এক যুবক ছিলো। মোটরসাইকেল সংঘর্ষের পর বিল্পব কোথায় গেছে তা তিনি জানেন না। যে স্বর্ণের বার পাওয়া গেছে এগুলো তার না এবং তিনি জানেনও না

‌গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) র‌বিউল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘দৌলত‌দিয়া সাইনবোর্ড এলাকায় দুইটি মোটরসাই‌কে‌লের মধ্যে মু‌খোমু‌খি সংর্ঘ‌ষ হয়। এ‌ সময় স্থানীয় লোকজন রাস্তার ওপর প‌ড়ে থাকা জুতার ভেতর ১৮‌ পিস স্বর্ণের বার দেখতে পেয়ে পু‌লিশ‌কে খবর দেয়।

পরে ঘটনাস্থ‌লে গি‌য়ে দুইটি পালসার মোটর সাই‌কেল জব্দ ও জিজ্ঞাসাবাদের ইসমাইল নামের এক ব্যক্তি‌কে থানায় নি‌য়ে আসা হয়েছে।’

ওসি জানান, উদ্ধারকৃত স্বর্ণের বারের বিষয় পৃথক আইনগত ব্যবস্থা এবং এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি বারের ওজন ১০০ গ্রাম করে হবে।

এ সম্পর্কিত আরও খবর