মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবাকে মারধর

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঝিনাইদহ | 2023-08-14 22:40:38

ঝিনাইদহের শৈলকূপায় কলেজ পড়ুয়া মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবাকে মারধর করেছে এক বখাটে ও তার সহযোগীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে শৈলকূপা উপজেলার ত্রিবেণী গ্রামে এ ঘটনা ঘটে। আহত বাবাকে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কলেজ ছাত্রীর চাচাতো ভাই জানান, শৈলকূপার শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী সকালে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে একই গ্রামের রশিদ মোল্লার বখাটে ছেলে মহিন ওই ছাত্রীর গতিরোধ করে উত্যক্ত করেন। এক পর্যায়ে বখাটে মহিন তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলেন এবং তাকে চড় থাপ্পড় মারেন। এ সময় স্থানীয়রা লোকজন ছুটে আসলে মহিন পালিয়ে যান। কলেজ ছাত্রী বাড়িতে এসে পরিবারকে ঘটনাটি জানান।

পরে ছাত্রীর বাবা দুপুরে বখাটের পরিবারের কাছে অভিযোগ করেন। বিকেলে বাজার থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীর বাবাকে বখাটে মহিন ও তার চাচাতো ভাই ইসরাইল, ইসাহাক এবং ইলিয়াসসহ বেশ কয়েকজন মিলে অতর্কিত হামলা করেন। চড় থাপ্পড় ও কিলঘুষি মেরে তাকে আহত করে পালিয়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা।

এ ব্যাপারে শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, ‘ইভটিজিং রোধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে। ওই ছাত্রীকে উত্যক্তের বিষয়টি আমার জানা নেই। সাংবাদিকরা এ বিষয়ে মোবাইলে আমাকে অবগত করেছেন। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর