সালথায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টায় দফতরি গ্রেফতার

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-09 21:43:34

ফরিদপুরের সালথায় ৩য় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে স্কুলের দফতরি ও তার বন্ধুকে আটক করেছে সালথা থানা পুলিশ।

জানা গেছে, রোববার (২০ অক্টোবর) দুপুরে সালথা উপজেলার কানাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে সালথা থানা পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে বিদ্যালয়ের দফতরি সুজন শেখ ও তার বন্ধু সোহাগ খলিফাকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে দুইজনকে আসামি করে শিক্ষার্থীর চাচা বাদী হয়ে সালথা থানায় মামলা দায়ের করেছে। শিশু শিক্ষার্থী বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলা সূত্রে জানাগেছে, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শিশু শিক্ষার্থী মাঠে খেলা করছিল। এ সময় কানাইড় গ্রামের কুদ্দুস শেখের পুত্র বিদ্যালয়ের দফতরি সুজন শেখ (২৪) ও তার বন্ধু তেগাতিয়া গ্রামের মতিন খলিফার ছেলে সোহাগ খলিফা (১৮) শিশুটিকে ফুসলিয়ে বিদ্যালয়ের পুরাতন পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সেখানে দফতরি সুজনের সহযোগিতায় তার বন্ধু সোহাগ শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি যন্ত্রণায় চিৎকার করলে শিশুটিকে ছেড়ে দিয়ে দুইজনই পালিয়ে যায়।

পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। এ সময় শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় অভিভাবকেরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। খবর পেয়ে সালথা থানা পুলিশ রাতেই দুইজনকে গ্রেফতার করে।

সোমবার (২১ অক্টোবর) সকালে শিশুটির চাচা বাদী হয়ে দুইজনকে আসামি করে সালথা থানায় মামলা দায়ের করে।

এ সম্পর্কিত আরও খবর