বান্দরবানের গৃহবধূকে গলা কেটে হত্যা

বান্দরবান, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বান্দরবান | 2023-08-29 20:22:10

বান্দরবানে গোলাপী বেগম (৪৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) জেলার লামা উপজেলার সদর ইউনিয়নের চিউনী খাল পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত গোলাপী মো. শাহাজাহানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৬ সন্তানের জননী গোলাপীকে ঘুমন্ত অবস্থায় নিজের ঘরে গলা কেটে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বামী মো. শাহাজাহান বলেন, ব্যক্তিগত কাজে গত দুইদিন আমি বাড়িতে ছিলাম না। ভোররাতে মায়ের সঙ্গে ঘুমানো চার বছরের শিশু আছিয়া ঘুম ভেঙ্গে মাকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার করে উঠে। এ সময় বাড়ির অন্যান্য লোকেরা ছুটে এসে বিছানায় গোলাপীর জবাই করা মরদেহটি দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপেলা রাজু নাহা জানান, গৃহবধূর মরদেহসহ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর