কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হলেন আবরারের ছোট ভাই ফায়াজ

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-24 22:04:49

ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল ৩টার দিকে ঢাকা কলেজের ছাড়পত্র ও ভর্তির কাগজপত্র নিয়ে কুষ্টিয়া সরকারি কলেজে আসেন আবরার ফায়াজের বাবা বরকত উল্লাহ। আবরার ফায়াজ শারীরিকভাবে একটু অসুস্থ থাকায় বাড়িতে বিশ্রাম নিচ্ছেন।

আবরার ফায়াজ ঢাকা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। সেখান থেকে ছাড়পত্র নিয়ে কুষ্টিয়া সরকারি কলেজে বিজ্ঞান বিভাগে ভর্তি হলেন।

কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির বলেন, ‘কলেজে বিজ্ঞান বিভাগে বিশেষ ব্যবস্থাপনায় আবরার ফায়াজকে ভর্তি করা হয়েছে। আজ বিকেলে ভর্তির সকল কাগজপত্র নিয়ে আবরার ফায়াজের বাবা আমাদের কলেজে এসেছিলেন। ভর্তির যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেছি। আবরার ফায়াজ এখানে ভালোভাবেই থাকতে পারবে। কারণ তার স্কুলের অনেক বন্ধুই এই কলেজে পড়াশোনা করছে। তাকে আমরা বিশেষ কেয়ারে রাখব।’

আবরার ফায়াজের বাবা বরকত উল্লাহ বলেন, ‘আমাদের বড় ছেলের এমন মৃত্যুতে ছোট ছেলেকে আর ঢাকায় রাখতে চাচ্ছি না। এছাড়া তার মাও অসুস্থ হয়ে পড়েছে। তাই আমাদের ছেলেকে আমরা কাছেই রাখতে চাই।’

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর বুয়েটের শেরেবাংলা হলে আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগের একদল নেতাকর্মী। তিনি বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর