চুরি করার সময় দেখে ফেলায় মা-মে‌য়ে‌কে হত্যা

টাঙ্গাইল, দেশের খবর

ডি‌স্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-21 02:48:15

টাঙ্গাইলে মা-মে‌য়ে‌কে হত্যার ঘটনায় অস্ত্রসহ এক আসামি‌কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) দুপু‌রে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

এর আগে রোববার (১৩ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে রাইজ উদ্দিন (৩৬) নামে ওই আসামিকে গ্রেফতার করা হয়। তিনি টাঙ্গাইল পৌরসভার ভাল্লুককা‌ন্দি এলাকার মৃত শুকুমু‌দ্দিনের ছে‌লে।

সঞ্জিত কুমার রায় জানান, টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভাল্লুককা‌ন্দি গ্রামের আল আমিনের সঙ্গে রাইজ উদ্দিনের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। সেই সুবা‌ধে আল আমিনের বাড়িতে প্রায়ই যাতায়াত করতেন রাইজ উদ্দিন। এছাড়া রাইজ উদ্দিন‌কে দিয়ে মাঝে মাঝে নিজ বাড়ি থেকে টাকা আনতে পাঠাতেন আল আমিন। কিন্তু টাকার লোভ সামলাতে না পেরে গত শনিবার রাতে আল আমিনের বাসায় চুরি করতে যান রাইজ উদ্দিন। তখন ৮ লাখ টাকা চুরি করার সময় আল আমিনের স্ত্রী অন্তঃসত্ত্বা লাকী বেগম (২২) তা দেখে ফেলেন। এ কারণে তাকে ছুরি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন রাইজ উদ্দিন। ওই সময় বিষয়টি দেখে ফেলায় মেয়ে আলিফাকেও (৪) কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার সময় আল আমিন বাড়িতে ছিলেন না।

সঞ্জিত কুমার রায় আরও জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর রোববার রাতে টাঙ্গাইল শহরের ভাল্লুককা‌ন্দি এলাকা থে‌কে রাইজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার ক‌রেন তিনি। এ ঘটনায় রাইজ উদ্দিনের দেয়া তথ্য অনুযায়ী তার বসতবাড়ির মুরগির খোয়ার থেকে ৭ লাখ ৭৭ হাজার টাকা ও ঘরের ভেতর থেকে ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর