মাদারীপুরে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মাদারীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মাদারীপুর | 2023-08-24 23:59:14

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার শ্যাম চন্দ্র দাস হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্বজনরা। রবিবার (১৩ অক্টোবর) মাদারীপুর জেলা প্রশাসকের বাস ভবনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তবে মানববন্ধনে পুলিশি বাঁধার অভিযোগ উঠেছে।

জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় শ্যাম চন্দ্র দাস নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনায় রবিবার সকাল সাড়ে এগারোটার দিকে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ের সামনে বিচারের দাবিতে মানববন্ধন করতে আসেন নিহতের স্বজনরা। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা জেলা প্রশাসকের বাস ভবনের সামনে পৌঁছানো মাত্রই পুলিশ বাঁধা দেয় ও মানববন্ধনের ব্যানার জোরপূর্বক নিয়ে যায়। এছাড়াও মানববন্ধনে অংশগ্রহণকারীদের পুলিশ মারধর করে।

নিহতের মা মিনা দাস বলেন, আমাদের শান্তিপূর্ণ মানববন্ধনে পুলিশ বাঁধা দিয়েছে। আমাদের মারধর করেছে। আমার ছেলেকে হত্যার ঘটনায় পুলিশ এখনো মূল আসামিদের গ্রেফতার করতে পারেনি।

এদিকে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা মানববন্ধনে বাঁধা দেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, কিছু না জানিয়ে ট্রাকে হাজার খানেক লোক জড়ো হয়ে রাস্তা বন্ধ করে দেয়। পরে রাস্তা থেকে সরিয়ে রাস্তার পাশেই তাদের মানববন্ধন করতে দেয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর