ফরিদপুরে শিশুকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-29 13:05:46

ফরিদপুরে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে ওহিদ বিশ্বাস (২৮) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে তাকে আরও ২ বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

সোমবার (৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক মো. আলমগীর কবির এ আদেশ দেন। ওহিদ বিশ্বাস ফরিদপুর বোয়ালমারী উপজেলার কামারগ্রাম গ্রামের লিয়াকত বিশ্বাসের ছেলে।

আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) স্বপন পাল জানান, আদালত শিশুকে ধর্ষণের দায়ে ওহিদের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন। এছাড়া নগদ ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে তাকে আরও দুই বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ভোগ করতে হবে।’

মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১৬ নভেম্বর বেলা ১১টার দিক প্রতিবেশী বিপ্লব মালীর ঘরে গিয়ে জোর পূর্বক ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ করে পালিয়ে যান ওহিদ বিশ্বাস। আহত অবস্থায় শিশুকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে মেডিকেল পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন শিশুর মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। ওই রাতে ওহিদকে গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর