গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-13 05:47:41

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সম্রাট বিশ্বাস (২৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এসময় তার ভাই লিটন বিশ্বাস (২০) মারাত্মকভাবে আহত হন।

শনিবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গেড়াখোলা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সম্রাট বিশ্বাস গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার চর পদ্মবিলা গ্রামের কেশব লাল বিশ্বাসের ছেলে। তিনি রাজধানীর মিরপুর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেল) আনোয়ার হোসেন জানান, দুর্গাপূজা উপলক্ষে ছুটিতে বাড়ি আসেন কনস্টেবল সম্রাট বিশ্বাস। শনিবার রাতে বিভিন্ন স্থানে দুর্গা প্রতিমা দেখে ভাই লিটনকে নিয়ে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন সম্রাট। এসময় ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার গেড়াখোলা ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সম্রাট নিহত হন এবং তার ভাই লিটন মারাত্মকভাবে আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। আহত লিটনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর