টাঙ্গাইলে যৌনপল্লী‌তে আগুন, পুড়লো ৩০ ঘর

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-23 15:27:25

টাঙ্গাইল শহরের কান্দাপাড়া এলাকায় যৌনপল্লীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩০টি ঘর পুড়ে গেছে বলে নিশ্চিত করেছেন টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর একটার দিকে যৌনপল্লীর একটি ঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে ব‌লে জানা যায়।

আগুন দ্রুত আশেপাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় বাসিন্দারা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

যৌনপল্লীর নেত্রী মনোয়ারা বেগম বার্তাটোন্টিফোর.কমকে বলেন, 'দুপুরের দিকে একটি রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়। কিছু বুঝে উঠার আগেই তা আশেপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এসময় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই প্রায় অর্ধশতাধিক ঘরের সমস্ত কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।'

অগ্নিকাণ্ডে ঘর ও মালামালসহ প্রায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হ‌য়ে‌ছে বলে দাবি করেন তিনি।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, 'খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে ঘন্টাব্যাপি চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে প্রায় ৩০টিরও বেশি ঘর পুড়ে গিয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর