ঝিনাইদহের ৭২ পূজামণ্ডপ অধিক গুরুত্বপূর্ণ

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঝিনাইদহ | 2023-08-04 06:16:23

আসন্ন শারদীয় দুর্গাপূজায় ঝিনাইদহের ৭২টি মণ্ডপ অধিক গুরুত্বপূর্ণ বলে নির্ধারিত হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় এ তথ্য জানান পুলিশ সুপার মো. হাসানুজ্জামান। ঝিনাইদহ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি জানান, জেলার ৬ উপজেলায় মোট ২৪৩টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে সদর উপজেলায় ৯টি, শৈলকুপায় ২৭টি, হরিণাকুণ্ডুতে ৬টি, কালীগঞ্জে ৩টি, কোটচাঁদপুরে ২২টি ও মহেশপুরে ৫টি পূজামণ্ডপ অধিক গুরুত্বপূর্ণ বলে ধরা হয়েছে। এছাড়াও জেলায় ২৪৩টি পূজামণ্ডপ গুরুত্বপূর্ণ ধরা হয়েছে।

পুলিশ সুপার জানান, অধিক গুরুত্বপূর্ণ পূজামণ্ডপে আনসারের ১ জন প্লাটুন কমান্ডার, ১ জন সহকারী প্লাটুন কমান্ডার ও ৮ জন নারী ও পুরুষ সদস্যরা নিয়োজিত থাকবেন। এছাড়াও জেলার বিভিন্ন মণ্ডপের নিরাপত্তার জন্য সাদা পোশাকে, স্ট্রাইকিং, চেকপোস্ট, টহল, মোবাইল ডিউটিসহ বিভিন্ন দায়িত্বে ৯০১ জন পুলিশ সদস্য নিয়োজিত থাকবেন।

আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় পুলিশ সুপার ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাম্মদ আতিকুল হক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম, সদর থানার ওসি মঈন উদ্দিন, সিনিয়র সাংবাদিক বিমল সাহা, মিজানুর রহমানসহ জেলার ৬ উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর