টার্কি নিয়ে ৫০ কোটি টাকা হাতানো সেই বাবলু গ্রেফতার

ঠাকুরগাঁও, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও | 2023-08-29 16:08:00

টার্কি মুরগি পালন করে তিন মাসের মধ্যে আকর্ষণীয় লাভ দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রংধনু ট্রেডার্সের মালিক বাবলু রায়সহ তার স্ত্রীকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার তাজমহল রোড থেকে তাদের গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের ইন্সপেক্টর ওয়াহেদ আলী। গ্রেফতারকৃত রংধনু ট্রেডার্সের মালিকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতার বাবলু সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ রায়ের ছেলে ও রংধনু ট্রেডার্সের মালিক। এ ঘটনায় গ্রেফতার তার স্ত্রীর নাম মুক্তি রাণী (৪০)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম জানান, গ্রেফতার বাবলু ঠাকুরগাঁও, দিনাজপুর ও পঞ্চগড় জেলার সাধারণ মানুষকে টার্কি মুরগি পালনে আকর্ষণীয় লাভের প্রলোভন দেখান। পরে তাদের কাছে টার্কি মুরগি বিক্রি করে প্রায় ৫০ কোটি টাকা হাতিয়ে নেন এবং পালিয়ে যান। এরপর ওই নির্দিষ্ট সময় পর টার্কি মুরগি পালনের উদ্যোক্তারা তেমন কোনো লাভ করতে না পেরে বাবলুকে খুঁজছিলেন। কিন্তু তাকে খুঁজে না পাওয়ায় বিভিন্ন থানায় মামলা করা হয়।

দীর্ঘদিন ধরে তাকে খুঁজছিল পুলিশ। অবশেষে আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জে অভিযান চালিয়ে বাবলু রায়সহ তার স্ত্রীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে স্বপ্ননীলের চেয়ারম্যান আটক

এ সম্পর্কিত আরও খবর