ট্রাফিক ইন্সপেক্টরের ওপর হামলা: ৩ আসামির জামিন নামঞ্জুর

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-30 07:30:11

নড়াইলের ট্রাফিক ইন্সপেক্টর মো. মনিরুজ্জামানসহ ৪ জনকে পিটিয়ে আহত করার ঘটনায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নড়াইল সদর আমলি আদালতে বিচারক মো. জাহিদুল আজাদ এ আদেশ দেন।

এই ঘটনায় গ্রেফতার অন্য দু’জন হলেন- নাজমুল হাসান ও মেহেদী হাসান। গত ১৫ সেপ্টেম্বর ওই ৩ আসামিকে গ্রেফতার করা হয়। এরপর ১৬ সেপ্টেম্বর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, আহত ট্রাফিক ইন্সপেক্টর মনিরুজ্জামান ১৫ সেপ্টেম্বর রাতে বাদী হয়ে ৯ জনের নামসহ অজ্ঞাত আরও ৫-৭ জনের নামে সরকারি কাজে বাধা, বিশৃঙ্খলা সৃষ্টি, বলপ্রয়োগ এবং পেটানোর ঘটনা উল্লেখ করে সদর থানায় মামলা করেন। পরে এ মামলায় গ্রেফতারকৃত তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনের পক্ষে নড়াইল সদর আমলি আদালতে জামিনের আবেদন করা হয়। তবে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রজত কুমার মণ্ডল আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। কিন্তু বিচারক তাও নামঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রজত কুমার মণ্ডল জানান, এ ঘটনায় মামলার এজাহারভুক্ত অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে বেপরোয়া এক মোটরসাইকেল চালককে থামায় ট্রাফিক পুলিশ। পরে নম্বর বিহীন ওই মোটরসাইকেলটি আটকে রাখা হয়। এ কারণে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করেন। তবে মোটরসাইকেলটি না ছাড়ার কারণে উপজেলার ভাইস চেয়ারম্যানসহ তার লোকজন এসে ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায় বলে অভিযোগ করা হয়।

এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএস.আই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। এদের মধ্যে মনিরুজ্জামানকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর