বগুড়ায় ইসলামী ব্যাংকের নিরাপত্তা কর্মীসহ ২ জনের মরদেহ উদ্ধার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-25 20:46:45

বগুড়ার শাজাহানপুরে পাপ্পু (২০) নামের ইসলামী ব্যাংকের নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি জয়পুরহাট সদর উপজেলার দক্ষিণ খাস পাহুঞ্জা গ্রামের জিল্লুর রহমানের ছেলে। অন্যদিকে, ট্রেনের ধাক্কায় অঞ্জলী রানী (৪৮) নামের একজন নিহত হয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শাজাহানপুর থানার দ্বিতীয় বাইপাস মহাসড়কে মাদলা ব্রিজের নিচে থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

জানাগেছে, পাপ্পু তিনমাস আগে ইসলামী ব্যাংক ঢাকার সাভার শাখায় নিরাপত্তা কর্মী হিসেবে কাজে যোগ দেন। কয়েকদিন আগে থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। মঙ্গলবার দুপুরে তিনি সাভার থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা দেন। বুধবার সকালে স্থানীয় লোকজন মাদলা ব্রিজের নিচে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘ধারনা করা হচ্ছে অসুস্থ অবস্থায় তিনি গাড়িতে মারা গেলে মরদেহ মাদলা ব্রিজের নিচে ফেলে রাখা হয়।’

অপরদিকে, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী রেল স্টেশনের অদূরে ট্রেনের ধাক্কায় অঞ্জলী রানী (৪৮) নামের এক নারী নিহত হয়েছেন। তিনি গাবতলী থানার দাড়াইল গ্রামের বিরেশ চন্দ্র সরকারের স্ত্রী।

গাবতলী স্টেশন মাস্টার সাজু হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘সান্তাহার থেকে লালমনিরহাট গামী পদ্মরাগ ট্রেনের ধাক্কায় ওই নারী নিহত হন।’

এ সম্পর্কিত আরও খবর