কিশোর গ্যাং তুহিন বাহিনীর প্রধান ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-19 23:59:16

নারায়ণগঞ্জ শহরের কিশোর গ্যাং তুহিন বাহিনীর প্রধান তুহিন ওরফে চাপাতি তুহিন (২৩) র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোরে নারায়ণগঞ্জ শহরের সৈয়দপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তুহিন শহরের দেওভোগ শান্তিনগর এলাকার কাওসার হোসেনের ছেলে।

র‍্যাব-১১ সিপিসি ইনচার্জ এএসপি মোস্তাফিজুর রহমান এ বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে কুমিল্লার দেবিদ্বার থেকে তুহিনকে আটক করে র‍্যাব। পরে তার দেয়া তথ্য অনুযায়ী বুধবার ভোরে ওই এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার করতে যায়। এ সময় তুহিনের সহযোগিরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হন তুহিন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত তুহিনের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ ৪টি মামলা রয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর