স্ত্রীর পরকীয়া, এবার স্বামীর কান কেটে নিলেন প্রেমিক

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-27 20:26:18

কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া সম্পর্ক মেনে না নিতে পেরে প্রেমিকের কান কেটে নিয়েছিলেন স্বামী। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার দিনের আলোয় জনসম্মুখে স্বামীর কান কেটে নিলেন স্ত্রীর প্রেমিক।

ঘটনাটি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামে ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেল ৪টায় স্বামী সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসস্ট্যান্ডে আসলে আকস্মিক পেছন থেকে স্ত্রীর প্রেমিকসহ ৮-৯ জন দল বেঁধে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখমসহ বাম কান সম্পূর্ণ কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে চলে যান তারা।

মারাত্মক আহত অবস্থায় প্রথমে তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার (২৭) বলেন, ‘টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখ দলবল নিয়ে আমার ওপর হামলা চালিয়ে কান কেটে নিয়ে যায়।’

এ ঘটনায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) টুঙ্গিপাড়া থানায় সোহাগ সরদারের মা কহিনুর বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, সম্প্রতি এ ঘটনার জের ধরে সোহাগ সরদার প্রেমিক রাজিব শেখের কান কেটে দিয়েছিলেন।

এ সম্পর্কিত আরও খবর