ট্রাফিক ইন্সপেক্টরের ওপর হামলার ঘটনায় ভাইস চেয়ারম্যান আটক

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-29 21:50:12

নড়াইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে পেটানোর অভিযোগ উঠেছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকার এই ঘটনায় ট্রাফিকের ওই কর্মকর্তা আহত হয়েছেন। পরে তুফানকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

জানা গেছে, রোববার সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা দিয়ে বেপরোয়া মোটরসাইকেল চালানোর কারণে এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ।

কাগজপত্রহীন গাড়িটি না ছাড়ায় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করেন। পরে দুর্বৃত্তরা এসে ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায়। তারা তুফানের লোক বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মনিরুজ্জামান আহত হন। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। একইসঙ্গে তুফানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আমরা এখন ঘটনাটি অনুসন্ধান করছি। বিস্তারিত জেনে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর