খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদপুরে মানববন্ধন

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-26 16:37:44

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করছে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দল ও বিএনপির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে শহরের কোট চত্বরে আধা ঘণ্টার এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় স্বেচ্ছাসেবক দল ছাড়াও জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের কয়েকশ নেতাকর্মীরা মানববন্ধনে অংশ নেন। কর্মসূচি চলাকালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন কর্মীরা।

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেছ আলী ইছা, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড হাবিবুর রহমান হাফিজ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবজাল হোসেন খান পলাশ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আশরাফ হোসেন, আমিনুর রহমান মুছা, হাসানুর রহমান মৃধাসহ অনেকেই।

এ সময় বক্তারা বলেন, 'অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে গণতন্ত্রের স্বার্থে মুক্তি দিতে হবে। তার শারীরিক অবস্থা বিবেচনা করে সুচিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। অন্যথায় সারাদেশে স্বেচ্ছাসেবক দল ও যুবদল নেতাকর্মীরা সরকার পতনের আন্দোলন গড়ে তুলবে।'

এ সম্পর্কিত আরও খবর