কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত ৩

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুমিল্লা | 2023-08-10 07:59:07

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কবলিত ২টি কাভার্ডভ্যান উদ্ধার করতে গিয়ে হাইওয়ে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আক্তার হোসেনসহ তিন জন নিহত হয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বাবুর্চি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এএসআই আক্তার হোসেন কুমিল্লার বরুড়া উপজেলার আমড়াতলী ইউনিয়নের দুলা মিয়ার ছেলে। কাভার্ডভ্যানের দুই হেলপারের মধ্যে এক জনের নাম সুমন (২৫) অপর জন ফাহাদ (২৬)। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেননি পুলিশ।

মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, ভোর ৫টার দিকে মহাসড়কের উপজেলার বাবুর্চি বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান অপর একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে সড়কের পাশে উল্টে যায়।

খবর পেয়ে এএসআই আক্তার হোসেন রেকার নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ২টি উদ্ধারের সময় পেছন থেকে অপর একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উদ্ধারকারী রেকারটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ২টির হেলপার সুমন ও ফাহাদেরও মৃত্যু হয়।

রেকার দিয়ে কাভার্ডভ্যানটি উদ্ধারের সময় নিহত হেলপার দুই জন পুলিশকে সহযোগিতা করছিলেন বলে জানিয়েছেন পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ।

এ সম্পর্কিত আরও খবর