মাদকের টাকা না পেয়ে মা'কে পুড়িয়ে হত্যা

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-09-01 12:49:23

বগুড়ার ধুনটে খুকী বেগম নামের এক বৃদ্ধাকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকন। এ ঘটনার পর প্রতিবেশীরা খোকনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে ধুনট থানার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৮ টার দিকে অগ্নিদগ্ধ খুকী বেগম মারা যান।

জানা গেছে, গজারিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে সোহানুর রহমান খোকন (২৯) দীর্ঘদিন ধরে বাড়ি থেকে টাকা নিয়ে মাদক সেবন করছিলেন। রোববার বিকেল ৫টার দিকে মাদক সেবনের টাকা না পেয়ে খোকন তার বাবা মাকে মারধর করে। ছেলের হাতে মার খেয়ে বাবা আব্দুস সামাদ ভয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর খোকন তার মা খুকী বেগমকে ঘরে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে শরীরে আগুন ধরিয়ে দেয়।

খুকী বেগমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে খোকনকে আটক করে এবং অগ্নিদগ্ধ খুকী বেগমকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খুকী বেগমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার সময় তিনি মারা যান। আটক খোকনকে পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইসমাইল হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘মাদকের টাকা না পেয়ে ছেলে খোকন তার মার শরীরে আগুন দেয়।’

এ সম্পর্কিত আরও খবর