শাহরাস্তিতে স্বামী-শাশুড়ির নির্যাতনে গৃহবধূর মৃত্যু

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁদপুর | 2023-08-31 17:54:14

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় স্বামী ও শাশুড়ির নির্যাতনে গুরুতর আহত গৃহবধূ আইরিন সুলতানা (২৩) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ময়নাতদন্ত শেষে শনিবার সন্ধ্যায় পারিবারিকভাবে তার লাশ দাফন করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার দিনগত রাতে নারায়ণগঞ্জের কো-অপারেটিভ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিওতে গৃহবধু আইরিন সুলতানা মারা গেলে তার স্বামী আরিফুল ইসলাম, শাশুড়ি ও দেবর আজাদ হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায়। ওইসময় চার বছরের কন্যা সন্তানকেও তারা সাথে নিয়ে নেয়।

গৃহবধূ আইরিন সুলতানা শাহরাস্তি উপজেলার উত্তর ইউনিয়নের শাহজাহান মিয়ার বড় মেয়ে। নারায়ণগঞ্জ থানা পুলিশের সুরতহাল রিপোর্টে গৃহবধূর শরীরে ছুরিকাঘাত ও জখমের দাগ রয়েছে বলে উল্লেখ করা হয়।

বাবা শাহজাহান মিয়া বলেন, গত মঙ্গলবার দিবাগত রাত ২টায় আমার মেয়ে বিষপান করেছে বলে জানায় দেবর আজাদ। রাতে কোনো হাসপাতালে খোঁজ পাইনি। পরে বুধবার দুপুরে জানতে পারি নারায়ণগঞ্জের সাইনবোর্ড রোডে কো-অপারেটিভ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত গৃহবধূ আইরিন সুলতানার মা আফরোজা ইয়াসমিন বলেন, আমার মেয়েকে ওরা নির্যাতন করে মেরেছে। আমার মেয়ে বিষপান করেনি।

শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, আইরিন সুলতানার মৃত্যুর খবর ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ পেয়েছি। সুরতহাল ও ময়নাতদন্ত রিপোর্ট দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর