বগুড়ায় করতোয়া নদীতে থেকে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-10 19:34:31

বগুড়ার শেরপুরে করতোয়া নদীতে ডুবে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই পরিবারের আরও এক শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নে চন্ডিদান গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া করতোয়া নদীতে এ ঘটনা ঘটে। বেলা ৩টা পর্যন্ত ডুবে যাওয়া তিনজনের মধ্যে বাবা মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতরা হলেন- চন্ডিদান গ্রামের বিজন কুমারের ছেলে চন্দন কুমার (৩৬) তার মেয়ে কিরন বালা (৪)। নিখোঁজ রয়েছে চন্দনের ভাই উজ্জলের ছেলে বদো (৬)।

জানা গেছে, চন্দন তার মেয়ে ও ভাতিজাকে সঙ্গে নিয়ে করতোয়া নদীতে জাল দিয়ে মাছ ধরতে যায়। দুপুর দেড়টার দিকে চন্দন তার মেয়ে ও ভাতিজাকে নিয়ে সাঁতরে নদী পার হচ্ছিলেন। মাঝ নদীতে মেয়ে হাত ফসকে ডুবে গেলে মেয়েকে উদ্ধার করতে গিয়ে ভাতিজাসহ নদীতে ডুবে যান চন্দন। প্রথমে গ্রামের লোকজন নদীতে নেমে সন্ধান শুরু করে। পরে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তৎপরতা চালিয়ে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করে। চন্দনের ভাতিজা বদোর সন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীরা করতোয়া নদীতে তল্লাশি করে যাচ্ছেন।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'দুইজনের মরদেহ পাওয়া গেছে। আরেক শিশু নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের কাজ চলছে।'

এ সম্পর্কিত আরও খবর