দৌলতদিয়ায় যুবককে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-08-27 01:56:37

পূর্ব শত্রুতার জের ধরে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় সুজাত (২৬) নামের এক যুবককে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক বখাটে। এ ঘটনায় ঘাতক ইমন (১৮) কে আটক করেছে থানা পুলিশ। এ সময় ঘাতকের কাছ থেকে একটি রক্তাক্ত ছুরি উদ্ধার করে পুলিশ।

নিহত সুজাত দৌলতদিয়া ইউনিয়নের বাহারচর গ্রামের নূর হুসাইন শেখের ছেলে। আর ঘাতক ইমন কুষ্টিয়ার বাসিন্দা। সে দৌলতদিয়া ইউনিয়নের শাহাদত মেম্বারপাড়ায় তার খালুর বাড়িতে থাকে।

সোমবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮টায় হত্যার বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে সুজাতকে হত্যা করা হয়েছে। আজ বিকালে দৌলতদিয়া বাইপাস সড়কের বাহার চড় এলাকায় সুজাতকে ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে ইমন। পরে স্থানীয়রা সুজাতকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলে। হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ সময় ওসি আরও জানান, ঘটনার সময় স্থানীয়রা ঘাতক ইমনকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ইমনকে রক্তাক্ত ছুরিসহ আটক করা হয়।

এ ঘটনায় নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত সুজাতের লাশ ফরিদপুরে ময়না তদন্ত হবে বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর