গাইবান্ধায় পৃথক ঘটনায় শিশুসহ ৬ জনের মৃত্যু

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গাইবান্ধা | 2023-09-01 23:43:23

গাইবান্ধার সাদুল্লাপুর, পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক পৃথক ঘটনায় দুই শিশুসহ ৬ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) এসব মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চন্দন চন্দ্র বর্মন (৩৭), নেহারুল ইসলাম (৪৫) ও নয়ন মিয়া (১২), আরেফিন (১১), রোখসানা আকতার (৯) ও হরিপদ দাস (৩৭)।

এ ঘটনায় বোনারপাড়া রেলওয়ে থানার উপ-পরিদর্শক মহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাট আন্তঃনগর ট্রেনটি লালমনিরহাট অভিমুখে যাওয়ার সময় চন্দন কুমার বর্মন (৩৭) নামের এক ব্যক্তি নলডাঙ্গা রেল স্টেশনে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেয়। এ সময় ট্রেনে কাটা গিয়ে সে মারা যায়। নিহত চন্দন চন্দ্র বর্মন গাইবান্ধা সদর উপজেলার মধ্য বারবলদিয়া গ্রামের সুধির চন্দ্র বর্মনের ছেলে।

সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রেজানুল ইসলাম বাবু জানান, দক্ষিণ সন্তোলা গ্রামের আল-আমিন মিয়ার ছেলে নয়ন মিয়া (১২) প্রতিবেশী রাজু মিয়ার সুপারিগাছ গাছ থেকে ছিটকে নিচে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় নয়নকে হাসপাতালে ভর্তি করা হলে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজার রহমান জানান, উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ী গ্রাম থেকে নেহারুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নেহারুল ইসলাম ওই গ্রামের মৃত শয়ন ব্যাপারীর ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

পলাশবাড়ী উপজেলায় মহোদীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল জানান, বিলের পানিতে ডুবে আরেফিন (১১) ও রোখসানা আকতার (৯) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। ওই দুই শিশু পেপুলীজোর গ্রামের আবেদ আলী ও রশিদুল ইসলামের মেয়ে।

এদিকে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান জানান, সোমবার সকালে ঢাকা-রংপুর মহাসড়কের ফসিতলা নামকস্থানে সড়ক দুর্ঘটনায় হরিপদ দাস (৩৭) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত হরিপদ দাস বগুড়ার শিবগঞ্জ উপজেলার কানছগাড়ী গ্রামের গুরুচরণ দাসের ছেলে।

এ সম্পর্কিত আরও খবর