বগুড়ার ছিনতাই হওয়া ট্রাক রাজশাহীতে উদ্ধার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-30 08:43:37

বগুড়া থেকে ছিনতাই হওয়া ট্রাকসহ ৩০০ বস্তা গম উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ। এ ঘটনায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে রাজশাহীর বেলপুকুর থানার বড় ধাদাস এলাকার সাহেব আলীর গোডাউন থেকে ছিনতাই হওয়া গম ও ট্রাক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের শাহজাদপুর থানার মোয়াকোল গ্রামের আফসার আলীর ছেলে এনামুল হক (৩১) এবং নাটোরের গুরুদাসপুরের সাবগাড়ি গ্রামের আব্দুস সামাদের ছেলে আজাদুল ইসলাম (৪০)।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, ছিনতাইয়ের মামলা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই জড়িতদের গ্রেফতার ও গমসহ ট্রাক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সরকারি খাদ্য পরিবহন ঠিকাদারি প্রতিষ্ঠান থ্রীস্টার ট্রেডার্স-এর পক্ষে শাহ জালাল বাদী হয়ে থানায় মামলা করেছেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সরকারি খাদ্য গুদাম থেকে ৩০০ বস্তা গম ট্রাক যোগে জয়পুরহাট সরকারি খাদ্য গুদামে নিয়ে যাওয়া হচ্ছিল। গত বৃহস্পতিবার (২২ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে গম বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৩-০৯৩৪) বগুড়া শহরতলীর তেলীপুকুর এলাকায় পৌঁছে। এসময় চারজন ছিনতাইকারী ট্রাক থামিয়ে তাদের নিয়ন্ত্রণে নেয়। এরপর চালক হেলপারকে মারপিট করে রাস্তায় ফেলে দিয়ে ট্রাক নিয়ে নাটোরের দিকে চলে যায়। শুক্রবার (২৩ আগস্ট) ট্রাক চালক ইউছুফ বিষয়টি গম পরিবহনের ঠিকাদারকে জানায়। পরে বিষয়টি শুক্রবার বগুড়া সদর থানায় জানানো হলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে নন্দীগ্রাম থানার সীমান্ত এলাকা থেকে আজাদুলকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহিম অভিযান চালায় রাজশাহীর বেলপুকুর এলাকায়। সেখান থেকে ছিনতাইকৃত ৩০০ বস্তা গম ও ট্রাক উদ্ধার করে শনিবার দুপুরে বগুড়ায় আনা হয়।

এ সম্পর্কিত আরও খবর