জমি নিয়ে বিরোধ, চাচার হাতে ভাতিজা খুন

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-24 12:24:08

সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চাচা ও চাচাতো ভাইদের আঘাতে সোহেল তালুকদার (১৮) নামে এক কলেজছাত্র মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত সোহেলের বাবা ও ভাই।

শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সোহেল তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। সংঘর্ষে আহত মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বিবাদমান বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোহন তালকুদার ও তার ৩ ছেলেসহ বহিরাগত লোকদের নিয়ে মোতালেব তালুকদারের ওপর হামলা চালায়।

এ সময় তার মোতালেব তালুকদারের ছেলে সোহেল তালুকদার এগিয়ে আসলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে আহত করা হয়। পরে বাবা মোতালেব তালুকদার ও ছেলে সোহেল তালুকদারকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেন।

সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহতের স্বজনরা জানান, বর্তমানে সোহেলের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে তার মরদেহ বাড়িতে নেওয়া হবে। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দাউদ জানান দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও পরিবারে পক্ষ থেকে কোন খবর জানানো হয়নি।

এ সম্পর্কিত আরও খবর