বগুড়ায় শ্রীকৃঞ্চের জন্মাষ্টমী পালন

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা টোয়েন্টিফোর.কম,বগুড়া। | 2023-09-01 11:51:58

বগুড়ায় র‌্যালি, মঙ্গল শোভাযাত্রার বের করার মধ্য দিয়ে মহাবতার ভগবান শ্রীকৃঞ্চের জন্মাষ্টমী পালিত হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৯ টা থেকে বগুড়া জেলা প্রশাসন ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এ অনুষ্ঠানের আয়োজন করে।

সকাল ৯টায় বগুড়া জেলা স্কুল প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি ও মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের বড়গোলা মোড় ঘুরে আবারও জেলা স্কুল মাঠে শেষ হয়। র‌্যালিতে জেলা প্রশাসক ফয়েজ আহামেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক,অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, পূজা উদযাপন পরিষদ জেলা কমিটির সভাপতি দীলিপ কুমার দেব, সাধারণ সম্পাদক সাগর কুমার রায় প্রমুখ।

এর আগে সকাল ৮টা থেকে শহরের বিভিন্ন এলাকা থেকে নারী-পুরুষ ও শিশুরা জন্মাষ্টমীর খণ্ড খণ্ড র‌্যালি নিয়ে জেলা স্কুল প্রাঙ্গণে সমবেত হন।র‌্যালিতে ছোট ছোট শিশুদেরকে রাধা-কৃঞ্চ সাজিয়ে খোল করতাল বাজিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করে।

এদিকে শ্রীকৃঞ্চের জন্মাষ্টমীর র‌্যালি ও মঙ্গল শোভাযাত্রা উপলক্ষে ব্যাপক নিরাপত্তা দেয়া হয়।পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস সকাল থেকেই শহরের সাতসাথা ও তার আশেপাশে অবস্থান নেয়।

র‌্যালি ও মঙ্গল শোভাযাত্রা শেষে সকাল ১০টায় জেলা স্কুল মাঠে জন্মাষ্টমীর আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ফয়েজ আহামেদ।

এ সম্পর্কিত আরও খবর