নারায়ণগঞ্জে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-22 00:39:13

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মল্লিক পাড়া এলাকায় এক মসজিদের ইমামকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে মসজিদের ইমামের শয়ন কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ইমামের নাম মো. দিদারুল ইসলাম। সে মল্লিকপাড়া এলাকার নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমাম। সে খুলনার তেরখাদা থানার রাজাপুর গ্রামের আবতাফ ফরাজির ছেলে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই দিদারুল ইসলাম নারায়ণদিয়া বায়তুল জালাল জামে মসজিদে যোগদান করেন। বৃহস্পতিবার ফজরের সময় মুসল্লিরা নামাজের সময় এসে ইমামকে না পেয়ে নিজেরাই নামাজ আদায় করেন। সকালে ইমামের ঘরের বাইরে ফ্যানের আওয়াজ পেয়ে সন্দেহ জাগে স্থানীয়দের। পরে দরজার তালা ভেঙে ইমামের মস্তক বিচ্ছিন্ন লাশ বিছানায় উদ্ধার করে তারা ।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর