বান্দরবানে অপহৃত দুই চালককে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা

বান্দরবান, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বান্দরবান | 2023-08-30 06:42:42

বান্দরবানের রুমায় অপহৃত তিনজনের মধ্যে ২ জন চালককে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা। বুধবার (২০ আগস্ট) এই রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃত আরেক জীপ চালক বাসু কর্মকারকে (৩২) উদ্ধার করা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার সদর ইউনিয়নের মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ করে তিনটি জীপের ৩ জন চালককে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের একদিন পর অপহরণকারীরা অপহৃত দুজন চালককে মুক্তি দিয়েছে। এরা হলেন- নয়ন জলদাস (২৯) এবং মো: মিজান (৩০)। তবে অপহরণকারীরা জীপ চালক বাসু কর্মকারকে (৩২) এখনো মুক্তি দেয়নি। অপহৃত চালককে উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ’সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে।

অপহৃতদের মুক্তিপণ বাবদ অপহরণকারীরা ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল। মোটা অঙ্কের মুক্তিপণের মাধ্যমে অপহৃত দুজন ছাড়া পেয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে পুলিশের দাবি তারা পালিয়ে এসেছে।

এ ব্যাপারে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: নজরুল ইসলাম জানান, মিনজিরি পাড়া মুখ থেকে অপহৃত ৩ জনের মধ্যে দুজন চালক কৌশলে পালিয়ে আসতে সক্ষম হয়েছে। অপর জীপ চালককে উদ্ধারে যৌথবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর