বগুড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা টোয়েন্টিফোর.কম,বগুড়া | 2023-08-27 11:37:32

পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করেছে স্বামী। এ ঘটনার পর ঘাতক স্বামী হাসানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। নিহত মায়া বেগম (২০) বগুড়া সদরের বারপুর মধ্যপাড়া গ্রামের হাসানের স্ত্রী।

মঙ্গলবার (২০ আগস্ট) রাতে মায়া বেগমকে ছুরিকাঘাত করে তার স্বামী। বুধবার (২১ আগস্ট) সকাল ৮টায় তিনি মারা যান।

জানা গেছে, দেড় বছর আগে হাসান শিবগঞ্জ উপজেলার ভুরঘাটা গ্রামের তোজাম্মেলের মেয়ে মায়া বেগমকে বিয়ে করে। মায়া বেগমের আগেও একটি বিয়ে হয়েছিল। দ্বিতীয় স্বামী হাসানকেও পছন্দ করতো না মায়া বেগম। এনিয়ে বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। স্বামী পছন্দ না হওয়ায় হাসান তার স্ত্রীকে সন্দেহ করতো। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রী ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে হাসান তার স্ত্রীর বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন মায়া বেগমকে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৮টায় মায়া বেগম মারা যান।

এরপর থেকেই পুলিশ ঘাতক স্বামী হাসানকে গ্রেফতার করতে অভিযান শুরু করেন। বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম ও ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বুধবার বেলা ১১টার দিকে কৌশলে হাসানকে গ্রেফতার করেন এবং খুনের কাজে ব্যবহৃত চাকুটি উদ্ধার করে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘স্বামী হাসান পেশায় শ্রমিক। গ্রেফতারের পর সে জানায়, বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা ছিল না। স্ত্রীর অন্য কোথাও পরকীয়া আছে এই সন্দেহ করে আসছিল স্বামী। একারণেই ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে ছুরিকাঘাত করেন।

এ সম্পর্কিত আরও খবর