বিলাসবহুল প্রাইভেট কার থেকে ফেনসিডিল উদ্ধার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-17 02:22:47

দীর্ঘ পাঁচ ঘণ্টা অভিযান চালিয়ে বিলাসবহুল প্রাইভেট কার থেকে ৪৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বগুড়ার আর্মড ব্যাটালিয়ন পুলিশের (এপিবিএন) সদস্যরা। এ সময় চার মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর থেকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম টোল প্লাজা এলাকায় এই অভিযান চালায় এপিবিএন সদস্যরা।

আটককৃতরা হলেন- ঢাকার আশুলিয়ার আব্দুর রহমান (৩০) জসিম উদ্দিন (৩০) বিল্লাল হোসেন (৩০) এবং কুষ্টিয়ার হোসেন রহমান (৪৪)।

বগুড়ার ৪এপিবিএন-এর সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অধিনায়ক নিজাম উদ্দিনের নির্দেশনায় পুলিশ পরিদর্শক তারিকুল ইসলামের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২১ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম প্রান্তে অবস্থান নেয়। এপিবিএন সদস্যদের কাছে তথ্য ছিল চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ সীমান্ত থেকে একটি বিলাস বহুল প্রাইভেট কারে ফেন্সিডিল ঢাকার দিকে যাচ্ছে।

প্রাইভেট কারটি সেতুর টোল প্লাজার ১২ নং বুথে পৌঁছালে এপিবিএন সদস্যরা প্রাইভেট কারটি আটক করে। এ সময় চালকসহ চারজনকে আটক করা হয়। পরে প্রাইভেট কার তল্লাশি করে পেছনে বস্তার মধ্যে ৪৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম বার্তা টোয়েন্টিফোর.কমকে বলেন, ‘পুলিশের নজর এড়াতে তারা বিলাস বহুল প্রিমিও টয়োটা প্রাইভেট কার ব্যবহার করে ফেনসিডিল পাচারের জন্য। তারা এর আগেও ফেনসিডিলের এক চালান ঢাকায় নিয়ে গেছে।

আটককৃতদের নামে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর