ফেনীতে ছেলের ঋণের দায়ে মাকে হত্যা, গ্রেফতার-৪

ফেনী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-26 12:41:12

ফেনীর ছাগলনাইয়াতে ছেলে ঋণের কিস্তি পরিশোধ না করায় তার মাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশী এক পরিবার।

এ ঘটনায় নিহতের পরিবার সোমবার (১৯ আগস্ট) বিকেলে অভিযুক্তদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেন।

গত রোববার (১৮ আগস্ট) রাতে উপজেলার উত্তর যশপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে মধ্যরাতে নিহত খোদেজা বেগমের (৩৫) মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

তাৎক্ষণিক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের প্রতিবেশী শামসুন্নাহার, তার ছেলে মোতালেব, মেয়ে শাহেনা আক্তার এবং নাতি আবদুর রহমানকে আটক করে পুলিশ।

স্থানীয়রা বলছে, নিহত খোদেজা বেগমের ছেলে আনোয়ারকে সিএনজিচালিত অটোরিকশা কেনার জন্য ঋণ দেন শামসুন্নাহার। কয়েক কিস্তি পরিশোধ করার পর আনোয়ার বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায়। গত রোববার (১৮ আগস্ট) রাতে কিস্তির টাকা দেয়া নিয়ে আনোয়ারের মায়ের সঙ্গে ঝগড়া হয় শামসুন্নাহার ও তার ছেলেমেয়েদের। ঝগড়ার একপর্যায়ে খোদেজা বেগমের তলপেটে লাথি মারেন শামসুন্নাহার। এতে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলেন সে।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। লাশের সুরতহাল সম্পন্নকারী পুলিশ কর্মকর্তা এসআই মনিরুল ইসলাম জানান, নিহতের শরীরে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে তলপেটে লাথির কারণে খোদেজা বেগমের মৃত্যু হয়েছে। তারপরও ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, নিহতের স্বামী রাজমিস্ত্রি আবুল কালাম বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছে। এর আগে নিহতের পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ ৪জনকে গ্রেফতার করে।

এ সম্পর্কিত আরও খবর