ধারালো অস্ত্রের কোপে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত

ঠাকুরগাঁও, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও | 2023-08-28 19:34:36

বখাটের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়েছেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন তার বন্ধু সাদেকুল ইসলাম সাদিক।

রোববার (১৮ আগস্ট) দুপুরে শহরের বাজার পাড়া এলাকায় তার নিজ বাড়িতে প্রবেশ করার সময় রাস্তার উপরেই অতর্কিত হামলা চালায় বাপ্পি নামে এক বখাটে। এ ঘটনায় বখাটে বাপ্পিকে আটক করেছে পুলিশ।

আটককৃত বাপ্পি ওই এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।

আহত লুৎফর রহমান মিঠু বলেন, ‘দুপুরে আমার নিজ বাড়িতে প্রবেশ করার সময় গেটের পাশেই অস্ত্র নিয়ে দাঁড়িয়ে ছিল বাপ্পি। কোনো কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়। পরে আমার সঙ্গে থাকা বন্ধু সাদিক বাধা দিলে তাকেও কুপিয়ে যখম করা হয়। এরপর আশপাশের লোকজন এসে আমাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।’

ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে সেই বখাটেকে আটক করেছে। সেই সঙ্গে কেন এমন ঘটনা ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে এ ঘটনায় ঠাকুরগাঁওয়ে সকল সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সঙ্গে এই বখাটের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তারা।

এ সম্পর্কিত আরও খবর