নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৪

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নরসিংদী | 2023-08-19 18:01:08

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শনিবার (১৬ আগস্ট) রাত ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কারার চর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬) জান্নাত (২৫), আকিব (২৭) ও সাদিয়ার স্বামী (৩৫)। সাদিয়ার স্বামীর নাম এখন পর্যন্ত জানা যায়নি।

নরসিংদী দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকার যোগে সিলেট থেকে ঢাকা ফিরছিলেন। প্রাইভেটকারটি কারারচর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হন। আহত অবস্থায় বাস ও প্রাইভেটকারের পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজন মারা যায়। আহত বাকি চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে দমকল বাহিনীর নরসিংদী ও শিবপুরের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে।

বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও দমকল বাহিনী।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রপ্ত) জাকরুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ভোরে শিবপুরের কারারচর মদিনা জুট মিলের কাছে সিলেট থেকে ঢাকাগামী মাইক্রোবাসকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে আরও একজন মারা যায়। আহত চারজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর