বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গাইবান্ধা | 2023-08-21 16:25:12

গাইবান্ধা সদরে এক কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। আবু বক্কর সিদ্দিক নামে ওই কনস্টেবলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন ধর্ষিতার মা।

জানা যায়, রংপুরে পুলিশ কনস্টেবল পদে কর্মরত আবু বক্কর সিদ্দিক ওই কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়তে মোবাইল ফোনে কথাবার্তা বলতেন। ঈদের ছুটিতে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১১ আগস্ট একটি বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন তিনি। একইভাবে ১৩ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই কলেজছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশের একটি বাঁশঝাড়ে ফের ধর্ষণ করেন আবু বক্কর সিদ্দিক।

বিষয়টি এলাকায় জানাজানি হলে ধর্ষিতা লোকলজ্জায় কীটনাশকপানে আত্মহত্যার চেষ্টা করেন। ১৩ আগস্ট রাতে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষিতার মায়ের অভিযোগ, আবু বক্কর সিদ্দিক পুলিশ সদস্য হওয়ায় তিনি ও তার লোকজন মামলা না করতে নানাভাবে হুমকি দিয়ে আসছিলেন। গত ১৪ আগস্ট থানায় অভিযোগ দেওয়ার পর বিষয়টি মীমাংসার কথা বলে ধর্ষক আবু বক্কর সিদ্দিকের পরিবারের পক্ষ থেকে থানা পুলিশ ও বিভিন্ন মহলে দেন-দরবার করে মামলা রেকর্ডে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়।

ধর্ষিতার মা বলেন, আমার মেয়েকে ধর্ষণের বিচার চাওয়ার ব্যাপারে আমি অটল থাকায় গাইবান্ধা সদর থানার ওসি ১৫ আগস্ট অভিযোগটি এজাহার হিসেবে লিপিবদ্ধ করেন। এরপর থেকে আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে ধর্ষক পরিবার মিথ্যা মামলা দিয়ে সর্বস্বান্ত করবে বলে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, প্রাথমিক তদন্ত শেষে মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্য আবু বক্কর সিদ্দিককে গ্রেফতারে বিভাগীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর