সিরাজগঞ্জে চার বাসের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৪

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-03 07:32:57

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে সিরাজগঞ্জের কামারখন্দের কোনাবাড়িতে চারটি বাসের সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে। বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে উপজেলার কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে হানিফ পরিবহনের চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালুপাড়া গ্রামের মাসুদ রানা (৪০), সুপারভাইজার চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের আমিনুল (৪২) ও ফাইভ স্টার পরিবহনের চালক টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার বেলায়েত হোসেনের (৫০) পরিচয় পাওয়া গেছে। নিহত অজ্ঞাত এক নারীর মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দিবাগত রাতে আরও একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেন সিরাজগঞ্জ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পরিদর্শক মো. রেজাউল করিম।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ সহিদ আলম ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. হামিম বাংলানিউজকে জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস কামারখন্দের কোনাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ফাইভ স্টার পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন থেকে ডিপজল ও এনা পরিবহনের দুটি বাস হানিফ পরিবহনের সঙ্গে ধাক্কা খায়। এতে চর্তুমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

সামনে থাকা হানিফ ও ফাইভ স্টার পরিবহনের বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয় ও ১৫ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

এ সম্পর্কিত আরও খবর