আ.লীগে একটাই গ্রুপ তা হলো শেখ হাসিনার গ্রুপ: মাশরাফি

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-25 01:57:09

 

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আর কোনও গ্রুপিং নয়, আওয়ামী লীগের একটাই গ্রুপ তা হলো শেখ হাসিনার গ্রুপ। অতীতের সকল বিভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। নেত্রীর হাতকে শক্তিশালী করতে, উন্নয়নকে ত্বরান্বিত করতে সকলকে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) লোহাগড়ায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত শোক দিবসের কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় এ সময় আরও বক্তব্য রাখেন, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শিকদার আব্দুল হান্নান (রুনু), ১৫ আগস্ট উদযাপন কমিটির আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিশ্বনাথ গাঙ্গুলী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাশরাফি বিন মর্তুজা বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন এই বাংলায় নিপীড়িত মানুষেরা তাদের অধিকার ফিরে পাবে, স্বপ্ন পূরণের সুযোগ পেলেও তিনি তা শেষ করে যেতে পারেননি। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা, সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন, দেশের উন্নয়ন করছেন, তাই আমাদের সকলের দায়িত্ব নেত্রীর সাথে দেশের উন্নয়নে এলাকার উন্নয়নে কাজ করতে হবে।

তিনি বলেন, আমাদের মধ্যে অনেকেই আছেন, যারা এই দিনে শুধু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে বাসায় গিয়ে সবকিছু ভুলে যান। এটা তো বঙ্গবন্ধুকে স্মরণ করা হলো না! বঙ্গবন্ধু কি করতে চাইতেন, উনি  কেমন বাংলাদেশ  চাইতেন, সেই মোতাবেক কাজ করলেই বঙ্গবন্ধুকে প্রকৃতভাবে স্মরণ করা হবে।

আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে মাশরাফি বলেন, অভিজ্ঞতা কোনদিন টাকা দিয়ে কেনা যায় না। আপনারা অভিজ্ঞ, আপনাদের অভিজ্ঞতাকে আমি শ্রদ্ধা জানাই। আপনাদের এই অভিজ্ঞতা কাজে লাগালে আমাদের এলাকায় আর কোন সমস্যা থাকবে না। সকল সমস্যায় সমাধান হয়ে যাবে আস্তে আস্তে। এজন্য সকলের সহযোগিতা চাই।

এ সম্পর্কিত আরও খবর