পাথরঘাটা পৌরসভার হল রোডের বেহাল দশা

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বরগুনা, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 12:10:51

বরগুনার পাথরঘাটা পৌরসভার হল রোডে দীর্ঘদিন ধরে বেহাল দশা বিরাজ করছে। সড়কের এক কিলোমিটার এলাকা জুড়ে ইটের সুরকি উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে। ফলে রাস্তাটিতে যানবাহন চলাচল তো দূরের কথা পায়ে হেঁটে চলার অবস্থা নেই। গত কয়েক বছর ধরে সড়রকটির এই অবস্থা বিরাজ করলেও কোনও সংস্কার করা হয়নি। এতে স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়দের অভিযোগ, সামান্য বৃষ্টিতে সড়কে হাঁটু পানি জমে। দীর্ঘদিন ধরে এ অবস্থা বিরাজ করলেও সংস্কারের কোনও উদ্যোগ নেয় না কর্তৃপক্ষ। এতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে এই সড়কে চলাচলকারীদের। সড়কটি দ্রুত সংস্কারের দাবি এলাকাবাসীর।

পাথরঘাটা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, ‘সামান্য বৃষ্টিতে সড়কের গর্তে পানি জমে। দূর থেকে দেখে মনে হয় সড়কের মাঝখানে ছোট পুকুর। এতে যানবাহন চলাচল তো দূরের কথা, পায়ে হাঁটাও কষ্টকর হয়ে পড়ে।

তিনি আরও বলেন, ‘এ পথে স্কুল, মাদ্রাসা ও কলেজের ছাত্র-ছাত্রীসহ কয়েক হাজার মানুষ প্রতিদিন চলাচল করে। কিন্তু দীর্ঘদিন ধরে সড়কের কোনও সংস্কার না কারায় জনমনে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে।’

এ বিষয়ে পাথরঘাটা পৌরসভার মেয়র মো. আনোয়ার হোসেন আকন বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, ‘সড়কটি সংস্কারের জন্য টেন্ডার পাস করা হয়েছে। খুব শিগগিরই কাজ শুরু করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর