বগুড়ায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-26 12:39:48

বগুড়ায় পুলিশে ধরিয়ে দেওয়ার অভিযোগে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে খুন হয়েছেন ভোলা (২৯) নামের এক যুবক। পুলিশ বলছে, নিহত ভোলা ইয়াবাসেবী ছিলেন। সে শহরের সুলতানগঞ্জপাড়ার দ্বীন মোহাম্মদের ছেলে।

বুধবার (৭ আগস্ট) দুপুরে শহরের সুলতানগঞ্জপাড়া সত্যপীর মাজার এলাকায় এ খুনের ঘটনা ঘটে।

জানা গেছে, একই এলাকার রিকশাচালক মাহবুব হোসেনের ছেলে নাঈম পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। সম্প্রতি নাঈমকে পুলিশ গ্রেফতার করে। কয়েকদিন আগে নাঈম জামিনে বের হয়। ভোলা পুলিশকে তথ্য দিয়ে ধরিয়ে দিয়েছে মর্মে অভিযোগ আনে নাঈম।

এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় নাঈম ও ভোলার মধ্যে হাতাহাতি হয়। ওই সময়ই নাঈম প্রতিশোধ নেওয়ার হুমকি দেয়। বুধবার দুপুরের পর ভোলা তার বাড়ি থেকে বের হয় মহাস্থান যাওয়ার জন্য। তার বাড়ির আশেপাশে ওত পেতে ছিল নাঈম। ভোলা সত্যপীর মাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে নাঈম তার ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোলাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া শহরের উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আমবার হোসেন বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'নিহত ভোলা মাদক ব্যবসায়ী না, তবে ইয়াবাসেবী ছিলেন। নাঈম চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক নিয়ে বিরোধের জেরে ভোলা খুন হয়। নাঈমকে গ্রেফতার করতে অভিযান চলছে।'

এ সম্পর্কিত আরও খবর