নড়াইলে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স: মাশরাফি

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-24 07:28:06

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলে মাদক নিয়ে জিরো টলারেন্স দেখানো হবে। কেউ যেন মাদক বেচা-কেনা করতে না পারে সে দিকে সকলকে খেয়াল রাখতে হবে। মাদক ব্যবসায়ীদের আটকের পর কেউ যেন তাকে ছাড়াতে তদবির না করে সে জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

বুধবার (আগস্ট ৭) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মাশরাফি আরও বলেন, ‘বর্তমানে দেশে ডেঙ্গু মারাত্মক আকার ধারণ করেছে। এর থেকে পরিত্রাণ পেতে সকলকে নিজ নিজ বাসা-বাড়ির আঙিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে।’

ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়ে মাশরাফি বলেন, ‘নড়াইলে ডেঙ্গু সনাক্তের জন্য পর্যাপ্ত পরিমাণ ডেঙ্গু সনাক্তকরণ কিট রয়েছে। হাসপাতালেও চিকিৎসার জন্য প্রয়োজনীয় সবকিছু রয়েছে।’

বুধবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডাঃ আসাদ উজ জামান মুন্সী, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আব্দুস শাকুর প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর