ফরিদপুরে ডেঙ্গুতে আরো এক জনের মৃত্যু

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-26 16:11:02

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে ফরিদপুর মেডিকেলে ডেঙ্গুতে মৃত্যু সংখ্যা দাড়ালো ৩ জনে আর জেলায় নিহতের সংখ্যা ৫ জন।

হাসপাতাল থেকে সরবরাহকৃত মৃত্যুর প্রমাণ সনদ অনুযায়ী জানা গেছে, নিহত ওই ব্যক্তির নাম আব্দুল জলিল সরদার। তার বাড়ি ফরিদপুরের নগরকান্দা উপজেলায় নাড়ুয়াহাটি গ্রামে। ছাড়পত্রে মৃত্যুর কারণের জায়গায় লেখা রয়েছে ‘ডেঙ্গু শক সিনড্রম’।

আব্দুল জলিল সরদারের ছেলে মিরাজুল সরদার জানান, তার বাবা পেশায় কৃষক। এক সপ্তাহ আগে তার ডেঙ্গু জ্বর ধরা পরে। পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হয়। সুস্থ হলে তাকে বাড়ি নিয়ে যাই। আজ বুধবার সকালে বাবার অবস্থা খারাপ হলে তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করি। সোয়া ৯টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।

এই বিষয়ে হাসপাতালের পরিচালক ডাক্তার কামদা প্রসাদ সাহা জানান, তার মৃত্যু হয়েছে এটি নিশ্চিত, তবে তা ডেঙ্গুতে নয়। মৃত্যু প্রমাণ সনদের কথা উল্লেখ করে প্রশ্ন করলে তিনি জানান, সেটি সঠিক নয়, পরবর্তীতে নতুন ডেথ সার্টিফিকেট দেয়া হবে।

ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে মঙ্গলবারের হিসাব অনুযায়ী  চিকিৎসা নিয়েছেন ৩২৩ জন রোগী। হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছেন ১৯৮ জন রোগী।

 

এ সম্পর্কিত আরও খবর