পুলিশের ধাওয়ায় পানিতে ডুবে আসামির মৃত্যু

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-21 06:14:10

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে লিটন (৩০) নামের এক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামির পানিতে ডুবে মৃত্যু বরণ করেছে।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র সংলগ্ন ডোবায় ডুবে তার মৃত্যু হয়। নিহত লিটন চনপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে।

পুলিশ জানায়, লিটনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি লিটন দুপুরে চনপাড়া এলাকায় অবস্থান করছিল বলে পুলিশের কাছে সংবাদ আসে।

পরে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামিম আল-মামুনসহ একদল পুলিশ লিটনকে গ্রেফতার করতে গেলে লিটন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে গ্রেফতার এড়াতে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার একটি পানির ডোবায় লাফ দেয়। কিন্তু সে সাতার না জানায় পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগিতায় একদল ডুবুরি প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেলে লিটনের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামিম আল-মামুন বলেন, 'গত তিনদিন আগেও ওয়ারেন্টভুক্ত আসামি লিটনকে গ্রেফতার করতে গেলে সে পালিয়ে যায়। আজ পুলিশ দেখা মাত্রই দৌঁড়ে লিটন পানির ডোবায় লাফ দিয়ে তলিয়ে যায়। তার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর