মাশরাফির অনুরোধে নড়াইল হাসপাতালে ৪ বিশেষজ্ঞ চিকিৎসক

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-08 21:02:13

 

নড়াইলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে কাজ করছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তার অনুরোধে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসক সমস্যা সমাধানের ৪ বিশেষজ্ঞ চিকিৎসককে সদর হাসপাতালে বদলি করা হয়েছে।

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবের সঙ্গে দেখা করে চিকিৎসক সমস্যা সমাধানের জন্য মাশরাফি অনুরোধ করেন। সচিব দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দেন।

রোববার (৪ আগস্ট) মাশরাফি বিন মর্তুজার আবেদনের প্রেক্ষিতে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ৪টি শূন্যপদে ৪ জন কনসালটেন্ট (বিষেশজ্ঞ) পদায়ন করা হয়েছে।

চিকিৎসকরা হলেন, জুনিয়র চক্ষু কনসালটেন্ট ডা. কাজী আনিসুর রহমান, জুনিয়র ই.এন.টি কনসালটেন্ট ডা. মোঃ নুর কুতুবুল আলম, জুনিয়র কনসালটেন্ট (গাইনী এন্ড অবস) ডা. মৃদুলা কর এবং জুনিয়র কনসালটেন্ট (অ্যানেস্থিশিয়া) ডা. এএইচ এম শাহিনুর রহমান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু ৪ জন চিকিৎসক পদায়নের বিষয়টি নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, নতুন চিকিৎসকগণ কর্মস্থলে যোগদান করলে চিকিৎসক সংকট অনেকটা কাটিয়ে ওঠা সম্ভব হবে। পাশাপাশি নড়াইলবাসী আরও বেশি সেবা পাবে। পদায়নকৃত চিকিৎসকদের আগামী ১১ আগস্টের মধ্যে যোগদান করতে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর