সুবর্ণচরে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে গণধর্ষণ

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-22 22:14:27

নোয়াখালী সূবর্ণচরের চর মোজাম্মেলে এক গৃহবধূকে (২৫) অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর মোজাম্মেল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রোববার (৪ আগস্ট) দুপুরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- চর মোজাম্মেল গ্রামের মৃত আবদুস সোবহানের ছেলে নুরুল হুদা (৫৮), একই গ্রামের রবিউল হোসেনের ছেলে নুর উদ্দিন (৪২) ও রুহুল আমিনের ছেলে দেলোয়ার হোসেন (৪৩)।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গভীর রাতে নূর উদ্দিন, দেলোয়ার মাস্টার ও নূরুল হুদা ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। পরে তারা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রোববার সকালে তার স্বজনরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, সকালে ভর্তির পর তার শারীরিক পরীক্ষা করানো হয়েছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে গণধর্ষণের বিষয়ে বিস্তারিত জানা যাবে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন ফোনে বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর