নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ওসি প্রত্যাহার

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-29 09:48:26

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেন শাহ পারভেজকে প্রত্যাহার করা হয়েছে। তার স্থলে ওসির দায়িত্ব পালন করবেন থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া।

বৃহস্পতিবার (১ আগস্ট) এক আদেশে তাকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিএসবি) সাজ্জাদ রোমন জানান, সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহেন শাহ পারভেজকে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে তাকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে পরিদর্শক সেলিম মিয়া দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জে গত ২০ জুলাই ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে বাকপ্রতিবন্ধী সিরাজ নিহত ও শারমিন আহতের ঘটনায় দায়ের করা মামলায় নিরীহ সাধারণ লোকজন, ব্যবসায়ী, ঠিকাদারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের আসামি করা হয়। এ মামলায় নিরীহ লোকজনকে আসামি করার প্রতিবাদে পুলিশ সদর দপ্তর ও ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ের কাছে লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগীরা। ধারণা করা হচ্ছে এ কারণে ওসি শাহেন শাহ পারভেজকে প্রত্যাহার করা হয়েছে।

এর আগে ২০১৭ সালের ডিসেম্বরে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে অসদাচরণ করার কারণে তাকে প্রত্যাহার করা হয়েছিল। নতুন করে তাকে আবার প্রত্যাহার করা হলো।

এ সম্পর্কিত আরও খবর