নারায়ণগঞ্জে পুলিশের হকার উচ্ছেদ অভিযান

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-24 00:31:36

নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে অবৈধভাবে বসা হকারদের উচ্ছেদে অভিযান চালিয়েছে পুলিশ। একই সঙ্গে শহরের প্রধান সড়কে পার্কিং করে রাখা যানবাহনকে জরিমানা করেছে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর থেকে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথভাবে এ উচ্ছেদ অভিযান চালায়।

অভিযানে চাষাঢ়া, শহীদ মিনার, ভাষা সৈনিক সড়ক, বঙ্গবন্ধু সড়কের উভয় পাশে অবৈধ সকল অস্থায়ী দোকান ও ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করা হয়। সতর্ক করে দেয়া হয় হকারদের পণ্য জব্দ করার।

একইভাবে দোকানিরা দোকানের জায়গার বাইরে ফুটপাতের বেশকিছু অংশ অনুমোদিতভাবে দখল করে তাদের মালামাল বাইরে সাজিয়ে রাখে। অভিযানে সেসব মালামাল অপসারণ ও সতর্ক করা হয় মালিকদের।

জেলা ট্রাফিক বিভাগের কর্মকর্তারা ফুটপাতে অবৈধভাবে পার্কিং করা বিভিন্ন যানবাহন ও মোটরসাইকেলকে জরিমানা করে। যেসব যানবাহনের মালিকদের ঘটনাস্থলে উপস্থিত পাওয়া যায়নি সেগুলোর বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করবে বলে জানায় পুলিশ।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিএসবি) সাজ্জাদ রুমন জানান, পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে জনগণের হাঁটার স্থান ফুটপাতে অবৈধভাবে বসা হকার ও পার্কিংয়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এটি নিয়মিত অভিযানের অংশ। ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর