ফরিদপুরে দুদকের মামলায় যুবদল নেতা কারাগারে

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, ফরিদপুর | 2023-08-27 16:05:01

যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালীর গোল্ডেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান মনিরকে কারাগারে পাঠিয়েছে আদালত। 

বুধবার (৩১ জুলাই) বিকেলে দুদকের দায়ের করা মামলায় ফরিদপুর জেলা বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো.সেলিম মিয়া এ আদেশ দেন। মনিরুজ্জামান ফরিদপুর মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের বাসিন্দা। 

দুদক সূত্রে জানা যায়, মনিরুজ্জামান ২০০২ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত আয়কর রিটার্নের একটি প্রতিবেদন দুদকে জমা দেন। ওই প্রতিবেদনে তিনি ৯৮ লাখ টাকার হিসাব গোপন করেন।

এর প্রেক্ষিতে দুদকের ফরিদপুর সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক রাজকুমার সাহা গত ২৭ মে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তিনি উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন নেন। 

ফরিদপুর দুদকের পিপি নারায়ন চন্দ্র দাস জানান, উচ্চ আদালতের জামিনের মেয়াদ ছিল ২৮ জুলাই। সেদিন তিনি হাজির না হয়ে তার পক্ষের আইনজীবির মাধ্যমে হাজিরের জন্য সময় চেয়ে আবেদন করেন।

পরে আদালত তাকে দুদিনের মধ্যে স্বশরীরের হাজিরের আদেশ দিলে তিনি আদালতে হাজির হন। পরে দুপক্ষের আইনজীবির শুনানি শেষে আদালত মনিরুজ্জামানের জামিন নামঞ্জুর করে আদালতে পাঠানোর নির্দেশ দেন।

এ সম্পর্কিত আরও খবর